এখন পড়ছেন
হোম > রাজ্য > পঞ্চায়েতের আগে উন্নয়নের পর্যালোচনা ও পরিকল্পনা করতে জেলা সফরে মুখ্যমন্ত্রী

পঞ্চায়েতের আগে উন্নয়নের পর্যালোচনা ও পরিকল্পনা করতে জেলা সফরে মুখ্যমন্ত্রী

আজ মঙ্গলবার দুপুর ২টোয় দুর্গাপুর এক্সপ্রেসওয়ে লাগোয়া গুড়াপের কংসারিপুর মাঠে এক প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানেই উন্নয়ন বিষয়ক পর্যালোচনা এবং পরিকল্পনা করা হবে।
এই বৈঠকে জেলাশাসক থেকে বিডিও স্তর পর্যন্ত সমস্ত আধিকারিক, জেলার বিভিন্ন দফতরের আধিকারিক, পুলিস সুপার থেকে ওসি পর্যন্ত সমস্ত অফিসার, পুলিস কমিশনার, বিধায়ক, সংসদ সদস্য, জেলা পরিষদের সমস্ত সদস্য, পঞ্চায়েত সমিতির সভাপতি ও পুরসভার চেয়ারম্যানরা উপস্থিত থাকবেন। সূত্রের খবর, এখানের প্রশাসনিক বৈঠক সেরে মুখ্যমন্ত্রী বর্ধমান রওনা হবেন। মাধ্যমিক পরীক্ষার কথা মাথায় রেখেই আগামীকালের বৈঠকে সরকারি পরিষেবা প্রদানের অনুষ্ঠানটি করা সম্ভব হবে না। তাই পরবর্তী সময়ে আরামবাগ মহকুমার কোনও একটি এলাকায় পরিষেবা প্রদান ও জনসভার আয়োজন করা হবে।
এদিকে গুড়াপে বৈঠকের প্রস্তুতি জোরকদমে শুরু হয়ে গিয়েছে। বৈঠক ঘিরে গুড়াপের কংসারি মোড় ময়দান এলাকায় বেশ বড় জায়গা জুড়ে তৈরি হয়েছে প্যান্ডেল। ডানকুনি থেকে গুড়াপ পর্যন্ত দুর্গাপুর এক্সপ্রেসওয়ের দুপাশ পর্যন্ত ছবি, ব্যানার দিয়ে সাজিয়ে তোলা হয়েছে। ময়দানের বৈঠকস্থলের ১০০ মিটার দূরে মুখ্যমন্ত্রীর জন্য তৈরি করা হয়েছে হেলিপ্যাড।

Top
error: Content is protected !!