এখন পড়ছেন
হোম > রাজ্য > উলটপুরাণ রাজ্যে, বিজেপি ঝড় থামিয়ে গেরুয়া শিবিরের ঘর ভাঙলো তৃণমূল

উলটপুরাণ রাজ্যে, বিজেপি ঝড় থামিয়ে গেরুয়া শিবিরের ঘর ভাঙলো তৃণমূল

রাজ্যে লোকসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করতেই নানা দল ছেড়ে একে একে বিজেপি মুখী হচ্ছেন রাজ্যের নেতা কর্মীরা। শাসকদল থেকেই বহু বিধায়ক নেতা কর্মী তৃণমূলে যোগ দিয়েছেন। আর প্রায় রোজই এই যোগদান পর্ব চলছে। কিন্তু এদিন সেই বিজেপি ঝড়ের মধ্যেই বিজেপির ঘরে হানা দিয়ে প্রায় ৫০০ জন কর্মী সমর্থককে ঘরে তুলল তৃণমূল।

জানা যাচ্ছে সোমবার বিকেলে উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের করাতবেড়িয়ায় তৃণমূলের দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠান হয় সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী ডাঃ নির্মল মাজি, উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির সভাপতি শেখ ইলিয়াস সহ স্থানীয় নেতা কর্মীরা।

হাতের মুঠোয় আরও সহজে প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে যোগ দিন –

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিন সেই অনুঠানেই উলুবেড়িয়া ২ নং পঞ্চায়েত সমিতির বিজেপি সমর্থিত নির্দল সদস্য মৃণাল মাইতি এবং বাসুদেবপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি সমর্থিত নির্দল সদস্য জাহির আব্বাস সহ প্রায় ৫০০ জন বিজেপি ও সিপিএম কর্মী তৃণমূলে যোগ দেন। যোগদানকারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন ডাঃ নির্মল মাজি ও শেখ ইলিয়াস।

এদিন এই যোগদান সম্পকে নির্মলবাবু জানান যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় যে উন্নয়ন হচ্ছে তাতে সামিল হতেই এনের তৃণমূলের যোগ দিয়েছেন আগামী বিধানসভা নির্বাচনের আগে এইরকম আরোও অনেক কর্মী তৃণমূলে যোগ দেবে।

যদিও বিজেপির তরফ থেকে দাবি করা হয় যে পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই এই দুই সদস্য তৃণমূলের সাথে যোগাযোগ রেখে চলছিল।ফলে আজ না হলে কাল যেত। যারা দলে থাকতে চায় না তারা গেছেন। তবে এই দুই সদস্য তৃণমূলে যোগ দিলেও বিজেপির কোনও ক্ষতি হবে না।

Top
error: Content is protected !!