এখন পড়ছেন
হোম > খেলা > এই প্রাক্তন মহাতারকাকে ম্যানেজার ঘোষণা করতেই আবেগে ভাসছেন চেলসি ভক্তরা

এই প্রাক্তন মহাতারকাকে ম্যানেজার ঘোষণা করতেই আবেগে ভাসছেন চেলসি ভক্তরা

গত কয়েক সপ্তাহের জল্পনা উড়িয়ে দিয়ে অবশেষে চেলসি বুধবার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে আনুষ্ঠানিকভাবে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে তাদের নতুন ম্যানেজার হিসাবে ঘোষণা করেছে। ইপিএলের অন্যতম বিখ্যাত ক্লাব চেলসি তিন বছরে প্রায় চার মিলিয়ন পাউন্ড মূল্যের চুক্তিতে মরিজিও সাররিকে সরিয়ে দলেরই প্রাক্তন মহাতারকা ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে ম্যানেজারের আসনে বসালো।

এক বছর ধরে চেলসির হয়ে কাজ করার পর সেখান থেকে মরিজিও সাররিকে অবশেষে সরিয়ে দেওয়া হল। তিনি এবার সিরি-এ দল জুভেন্টাসের কোচিংয়ের জন্য যাচ্ছেন। চেলসিকে তিনি প্রিমিয়ার লিগে ও ইউরোপা লিগে তৃতীয় করেছেন। ডার্বি কাউন্টির ম্যানেজার হিসাবে মাত্র এক বছর কাজ করেই এবার চেলসির মহা দায়িত্ব এসে পড়ল ল্যাম্পার্ডের কাঁধে। আর চেলসির এই ঘোষণার পরেই কার্যত আবেগে ভাসছেন চেলসি সমর্থকরা।

চেলসির তরফে সরকারি ঘোষণার পর ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড সংবাদমাধ্যমকে জানিয়েছেন, চেলসির প্রধান কোচ হিসাবে চেলসিতে ফিরেআসতে পেরে আমি অত্যন্ত গর্বিত। সবাই এই ক্লাবের সঙ্গে আমার ভালোবাসার সম্পর্ক ও সেই সময়ের ইতিহাসের কথা জানেন। যাইহোক এখন হেড কোচ হিসাবে সিজন শুরুর আগে আমার হাতে অনেকগুলো কাজ রয়েছে। আমি এখানে কঠোর পরিশ্রম করতে ও ক্লাবকে আরও সাফল্য দিতে এসেছি। আর তার জন্য আমার আর যেন তর সইছে না।

এদিকে চেলসি প্রধান জানিয়েছেন মারিনা গ্রানভস্কিয়া জানিয়েছেন, ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে প্রধান কোচ হিসেবে চেলসিতে ফিরিয়ে আনতে পেরে আমাদের খুবই আনন্দ হচ্ছে। ফ্রাঙ্ক ল্যাম্পার্ড ক্লাবের গত সিজন সম্পর্কে সব খবরই রেখেছে আর ফুটবলটাও খুব ভালো বোঝে। নতুনদের মধ্যে ল্যাম্পার্ড অন্যতম সেরা প্রতিশ্রুতিমান ম্যানেজার। ১৩ বছর ধরে চেলসিতে খেলার পর ও ক্লাবের একজন ‘লিজেন্ড’ এবং সেরা গোল স্কোরার ছিল। আমাদের মনে হয়েছিল ল্যাম্পার্ডকে ক্লাবে ফেরানোর এটাই সেরা সময়, আর সেটাই আমরা করেছি। ল্যাম্পার্ডের হাত ধরে সাফল্য পেতে আমরা আমাদের সবরকম সাহায্যের হাত বাড়িয়ে দেব।

Top
error: Content is protected !!