এখন পড়ছেন
হোম > বিনোদন > কিয়ারা আডবাণীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা

কিয়ারা আডবাণীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা

মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা । শোনা গেছে সিদ্ধার্থ নাকি কিয়ারা আডবানীর প্রেমে পড়েছেন । দীর্ঘদিন ধরে আলিয়া ভাটের সাথে  সম্পর্ক থাকা ও বিচ্ছেদের পর  সিদ্ধার্থ মালহোত্রা মনে করেন, কবির সিং অভিনেত্রী কিয়ারা আদভানির সাথে তার বন্ধুত্বপূর্ণসম্পর্ক রয়েছে মাত্র । মজার ব্যাপার হলো তারা দুজনেই একসাথে কাজ করছে বিষ্ণু ভারাদ্ধার “শেরশাহ” সিনেমাতে, যার শুটিং গত মে মাসে শেষ হয়েছেচন্ডিগড়ে। পরবর্তী শুটিং কারগিলে হবে বলে জানা গেছে ।

সিদ্ধার্থের আসন্ন সিনেমা জবরিয়া জোডিয়ের ট্রেলার লঞ্চের সময়, অভিনেতা কিয়ার সাথে তার ডেটিং গুজব সম্পর্কের কথা জানতে চাইলে তিনি বলেন যে তার দুইজন “সুদৃশ্য বন্ধু” ছিল মাত্র।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

১৯৯৯ সালে কারগিল যুদ্ধে নিহত “পরমভীর চক্র” পুরস্কার প্রাপ্ত ইন্ডিয়ান আর্মীর অফিসার ক্যাপটেন বিক্রম বাতরা’র জীবন কাহিনী নিয়ে তৈরী হচ্ছে ফিল্ম “শেরশাহ” । এই সিনেমায় কায়রা অভিনয় করবে বিক্রম বাত্রার গালফ্রেন্ড ডিম্পল চীমা’র চরিত্রে।

চন্ডিগঢ়ে শুটিংয়ের সময় কায়রা এবং সিদ্ধার্থ ওই বীর যোদ্ধার পরিবারের সঙ্গে দেখা করেন এবং তার সম্পর্কে আরো ভালো করে খবর নেন ও তাদের পুরানো ফটো এলবাম ইত্যাদি দেখেন তাদের সিনেমার জন্য । কিয়ারার সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র কবির সিংয়ের জনয সাফল্য অর্জন করছেন এবং তার বিপরীতে অভিনয় করেছেন শহীদ কাপুর ।

Top
error: Content is protected !!