এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > রাজ্য-রাজনীতির বড় নির্ণায়ক মতুয়া ভোটের সঙ্গে তৃণমূলের বর্তমান সমীকরণ কোথায় দাঁড়িয়ে?

রাজ্য-রাজনীতির বড় নির্ণায়ক মতুয়া ভোটের সঙ্গে তৃণমূলের বর্তমান সমীকরণ কোথায় দাঁড়িয়ে?

রাজ্যের রাজনৈতিক পালাবদলে বড় ভূমিকা ছিল এই দক্ষিন 24 পরগনার মতুয়ার ঠাকুরবাড়ির।  বড়মা বীনাপাণিদেবীর আশীর্বাদ নিতে প্রায় প্রতিটা রাজনৈতিক দলের নেতারাই তাঁর শরনাপন্ন হতেন। জানা গেছে, মতুয়া মহাসংঘের বড়মা 100 বছরে পা দেবেন। আর তাই জেলা তৃনমূলের পক্ষ থেকে আগামী বছর পুজোয় বড়মার জন্মশতবর্ষ পালনের উদ্যোগও নেওয়া হচ্ছে। সূত্রের খবর, বড়মা বীনাপাণিদেবীর ইচ্ছে অনুযায়ী সেই অনুষ্টানে আমন্ত্রন জানানো হবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

জেলা তৃনমূল সভাপতি তথা রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “কোনোও রাজনীতি নয়। দুর্গাপূজার অষ্টমীর দিন  আমাদের প্রিয় বড়মা 100 বছরে পদার্পন করছেন। তাই তাঁর প্রতি শ্রদ্ধা জানাতেই এই অনুষ্টান।” অন্যদিকে বীনাপাণিদেবীর পুত্রবধূ তথা তৃনমূল সাংসদ মমতাবালা ঠাকুর বলেন, ” ঠাকুরবাড়ির সব অনুষ্টানেই মুখ্যমন্ত্রীকে আমন্ত্রন জানানো হয়। আর তাই এই অনুষ্টানেও তার ব্যাতিক্রম হবে না।” তবে নেতারা যাই বলুক না কেন এ রাজ্যের প্রায় দেড় কোটি মতুয়ার ভোটে যাতে বিরোধী বিজেপি যাতে কোনোরূপে থাবা বসাতে না পারে তার জন্যেই তৃনমূলের এই উদ্যোগ বলে মনে করছেন রাজনৈতিকমহল।

 

Top
error: Content is protected !!