এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মমতাকে ধাক্কা দিয়ে বিজেপিতে যোগ দিলেন রাজ্যের মন্ত্রীর জামাই, জোর শোরগোল রাজ্যে

মমতাকে ধাক্কা দিয়ে বিজেপিতে যোগ দিলেন রাজ্যের মন্ত্রীর জামাই, জোর শোরগোল রাজ্যে

মমতাকে জোর ধাক্কা দিয়ে মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ খাদ্যমন্ত্রী তথা উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিকের জামাই ও যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের অধ্যাপক অভ্র সেন মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন। জানা যাচ্ছে তাঁর সঙ্গে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের কয়েকজন অধ্যাপক ও 20 জন পড়ুয়াও বিজেপিতে যোগ দেন।

আজ ফের নেত্রী হুঁশিয়ারি দেন যে, “যাদের যাওয়ার চলে যাও । দরকারে একা লড়ব । যারা দলে থেকেও ওদের সাহায্য করছ, তাদের দল থেকে তাড়াব । যারা BJP-তে গেছে তাদের আর ফেরাব না ।” আর তার কয়েক ঘন্টা কাটতে না কাটতেই কলকাতার সদর দপ্তরে মুকুল রায়ের হাত ধরে তিনি বিজেপিতে যোগ দেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

এদিকে যদি ফের নেত্রীকে কটাক্ষ করে মুকুলবাবু জানান যে, “BJP নেতারা কি কোনও তৃণমূল বিধায়কের বাড়ি গেছে ? কাউকে ধমকা-ধকমি করেছে ? কী হয়েছে, সেটা তো আগে বলতে হবে । আমরা বরং এটা বলতে পারি যে তৃণমূল বিধায়করা আমাদের বিধায়কদের ব্যতিব্যস্ত করছে । তৃমমূলের সমস্ত বিধায়ক আমাকে ফোন করে বলছে দাদা আমাকে কবে দলে নেবেন।”

এদিকে রাজ্যের মন্ত্রী যিনি ক্রমাগত, বিজেপিকে দুষছেন , তীব্র আক্রমণ শানাচ্ছেন মুকুল রায়কে। সেই মুকুল রায় এর হাত ধরে বিজেপিতে যোগদান তাঁর জামাইয়ের নিঃসন্দেহে বড়সড় প্রশ্নচিহ্নের মুখে ফেলে দিলো তাঁকে নেত্রীর কাছে।

Top
error: Content is protected !!