এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > শুভেন্দু-গড়ে গেরুয়া ঝড়, ভারতী ঘোষের হাত ধরে ব্যাপক ভাঙন তৃণমূল-সিপিএমে

শুভেন্দু-গড়ে গেরুয়া ঝড়, ভারতী ঘোষের হাত ধরে ব্যাপক ভাঙন তৃণমূল-সিপিএমে

একটা সময় ছিল, যখন পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মানস-কন্যা বলা হত। আর ভারতী ঘোষও রাজ্যের মুখ্যমন্ত্রীকে প্রকাশ্য সভায় ‘জঙ্গলমহলের মা’ বলে অভিহিত করেন। কিন্তু, তারপরে কপালেশ্বরী-কেলেঘাই দিয়ে অনেক জল বয়ে গেছে। ‘মা-মেয়ের’ সম্পর্কে এখন বহু যোজনের ফারাক।

তৃণমূল নেত্রীর বিরুদ্ধে একরাশ অভিযোগ জানিয়ে ভারতী ঘোষ এখন গেরুয়া শিবিরে। অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সিআইডি ফাঁক খুঁজছেন, কোন পথে ভারতী ঘোষকে গ্রেপ্তার করা যায়। এত সবের মাঝেও লোকসভা নির্বাচনে ভারতী ঘোষ ঘাটালের হেভিওয়েট তৃণমূল প্রার্থী দীপক অধিকারী দেবকে প্রায় হারিয়ে দিয়েছিলেন। শুধুমাত্র কেশপুরের প্রায় লক্ষাধিক ব্যবধান দেবকে পুনরায় দিল্লি পাঠায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

কিন্তু, ঘটালে হেরে গেলেও, এক ইঞ্চিও জমি যে ভারতী ঘোষ ছাড়ছেন না, তা নির্বাচন পরবর্তী পদক্ষেপেই স্পষ্ট। এই অঞ্চল হেভিওয়েট তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীর খাসতালুক হলেও মাটি কামড়ে সংগঠন বাড়ানোর কাজটি করে যাচ্ছেন তিনি। সূত্রের খবর, তমলুক সাংগঠনিক জেলা বিজেপির উদ্যোগে, ভারতী ঘোষের হাত ধরে গতকাল কোলাঘাটে তৃণমূল, সিপিএম ও কংগ্রেস থেকে প্রায় পাঁচশো নেতা-কর্মী বিজেপিতে যোগদান করেন।

এছাড়াও, তমলুক সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি নবারুণ নায়েকের হাত ধরে কোলাঘাট, হলদিয়া, তমলুক ও নন্দকুমার থেকে বহু সাধারণ মানুষ বিজেপিতে যোগ দেন বলেও জানা গেছে। এদিন যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ভারতীদেবী জানান, পুলিশকে সামনে রেখে শিখণ্ডীর মতো এই তৃণমূল সরকার চলছে, পুলিশকে তুলে দিল এই সরকার পড়ে যাবে! রাজ্যের সব জায়গায় তৈরি হয়ে গেছে হাজার হাজার চৌকিদার, তাঁরা চোর ধরার জন্য রাস্তায় রাস্তায় ঘুরছেন। ফলে, কাটমানি ফেরতের দাবিতে পাড়ায় পাড়ায় বিক্ষোভ চলবে। (মুখ্যমন্ত্রী) আপনি দিন গুনতে শুরু করুন, আপনার সময় শেষ হয়ে আসছে!

Top
error: Content is protected !!