এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রিয়াঙ্কা গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ এই হেভিওয়েট সেলিব্রিটি এবার যোগ দিলেন বিজেপিতে

প্রিয়াঙ্কা গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ এই হেভিওয়েট সেলিব্রিটি এবার যোগ দিলেন বিজেপিতে

গতকাল থেকেই দেশজুড়ে বিজেপি নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু করেছে। একটি বিশেষ নম্বরে মিসকল দিলেই, বিজেপিতে যোগদানে জন্য প্রয়োজনীয় ফর্ম চলে আসছে, সেখানে নিজের কিছু তথ্য আর ভোটার কার্ডের এপিক নাম্বার দিয়ে দিলেই বিজেপির সদস্য হয়ে যাওয়া যাচ্ছে। এর পাশাপাশিই বিভিন্ন জায়গায় ক্যাম্প করেও বিজেপির নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে।

আর এই নিয়ে গেরুয়া শিবিরের অন্দরে রীতিমত সাজোসাজো রব। এই সদস্য সংগ্রহ অভিযানের মাঝেই গেরুয়া সমর্থকদের জন্য অত্যন্ত সুখবর। এবার বিজেপিতে যোগ দিলেন প্রিয়াঙ্কা গান্ধীর অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত হরিয়ানার বিখ্যাত গায়িকা ও নর্তকী সেলিব্রিটি স্বপ্না চৌধুরী। আজ দিল্লির জহরলাল নেহেরু স্টেডিয়ামে বিজেপির সদস্য সংগ্ৰহ অভিযানকে উপলক্ষ্য করে যে শিবির করা হয়েছিল সেখানেই বিজেপিতে যোগ দেন এই সেলিব্রিটি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

আজ দিল্লিতে মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বিজেপির সহ-সভাপতি শিবরাজ সিং চৌহান, বিজেপির সাধারণ সম্পাদক রাম লাল এবং দিল্লি বিজেপির সভাপতি মনোজ তিওয়ারির উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন হরিয়ানার সেলিব্রিটি স্বপ্না চৌধুরী। তবে তিনি হরিয়ানার অধিবাসী হলেও, এদিন যোগ দিলেন দিল্লি বিজেপিতে।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের আগে থেকেই স্বপ্না চৌধুরীর রাজনীতিতে যোগদান নিয়ে ব্যাপক জল্পনা ছড়ায়। লোকসভা নির্বাচনের আগেই সক্রিয় রাজনীতিতে আসেন প্রিয়াঙ্কা গান্ধী, আর তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত স্বপ্না চৌধুরীর সাথে তাঁর একটি ছবি ভাইরাল হয়ে যায়। ফলে, জল্পনা ছড়ায় কংগ্রেসে যোগ দিচ্ছেন এই সেলিব্রিটি এবং লোকসভা নির্বাচনেও লড়বেন। কিন্তু, এবার প্রিয়াঙ্কা গান্ধীর ঘনিষ্ঠ বৃত্তেও হানা দিয়ে নিজেদের সদস্য বাড়িয়ে নিল বিজেপি।

Top
error: Content is protected !!