এখন পড়ছেন
হোম > বিনোদন > ৩০ বছর বাদে নিজের প্রিয় এই কাজটি করলেন শিল্পা শেট্টি, নিজেই জানালেন সেকথা

৩০ বছর বাদে নিজের প্রিয় এই কাজটি করলেন শিল্পা শেট্টি, নিজেই জানালেন সেকথা

বলিউডের যে কজন নায়িকা মিষ্টি হাসি দিয়ে নিজের ভক্তকুলকে কুপোকাত করেছেন শিল্পা শেট্টি তাঁদের মধ্যে অন্যতম। বলিউড ও নিজের ভক্তকুলকে বেশ কিছু মনে রাখার মত সিনেমা তিনি দিয়েছেন। তবে রাজ কুন্দ্রাকে বিয়ে করার পর, আপাতত তিনি বিদায় জানিয়েছেন বলিউডকে।

বলিউড জগতের এক অন‍্যতম প্রতিষ্ঠিত এবং জনপ্রিয় নাম শিল্পা শেঠি কুন্দ্রা বলিউডকে বিদায় জানালেও, প্রচারের লাইম লাইট কিন্তু এখনও তাঁকে ঘিরে রয়েছে। ছবি থেকে অবসর নেওয়ার পরে বর্তমানে আইপিএল দল রাজস্থান রয়‍্যালসের যৌথ মালকিন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

তবে অভিনয়ের পাশাপাশি ভারতনাট‍্যমেও তিনি যথেষ্ট প্রথিতযশা শিল্পী। তীব্র ব্যস্ততার মাঝে স্টেজে অনেকদিনধরেই পারফর্ম করতে পারেননি ভারতনাট‍্যম, কিন্তু একসময় এই ভরতনাট্যম নৃত্যই তাঁর প্যাশন ছিল। করেছেন একের পর এক স্টেজ কাঁপানো পারফরম্যান্স – কিন্তু মাঝের ৩০টি বছর এই কাজটি আর করে ওঠা হয় নি।

কিন্তু অবশেষে এবার সব প্রতীক্ষির অবসান ঘটতে চলেছে। ৩০ বছর বাদে ‘সুপার ডান্সার চ‍্যাপ্টার ৩’-এর ফাইনালে ক্ল‍্যাসিকাল ভারতনাট‍্যম নাচবেন শিল্পা শেট্টি। একথা তিনি স্বয়ং জানালেন তাঁর টুইটারে। প্রসঙ্গত এই শোতে অনুরাগ বসু এবং গীতি কাপুরের পাশাপাশি তিনিও একজন বিচারক। কিন্তু, ফাইনালে কয়েক মুহূর্তের জন্য বিচারকের ছেড়ে নিজের প্রিয় ভারতনাট্যমের ঝলক দেখাবেন শিল্পা শেট্টি।

Top
error: Content is protected !!